সকল সিমের টাকা কাটার সার্ভিস বন্ধ করার উপায়

আমরা অনেকেই না বুজে বিভিন্ন ধরনের সার্ভিস বা অফার চালু করে থাকি। বিভিন্ন ধরনের সার্ভিস বা অফার চালু থাকার কারণে আমাদের সিম থেকে টাকা কেটে নিয়ে যায়। যখন আমরা সিমে টাকা রিচার্জ করি। এতে আমরা ক্ষতির সম্মুখিন হয়ে থাকি। আমরা অনেকেই জানি না কাষ্টমার কেয়ার এ ফোন না দিয়ে সিমে চালু থাকা সকল সার্ভিস বা অফার বন্ধ করা যায়। চলুন তাহলে জেনে নেওয়া যাক কি ভাবে আপনার সিমে টাকা কেটে নেওয়ার সকল সার্ভিস বা অফার কি ভাবে বন্ধ করা যায়।

সকল সিমের টাকা কাটার সার্ভিস বন্ধ করার উপায়


জিপি বা গ্রামীণফোন সিমের সকল টাকা কাটার  সার্ভিস বন্ধ করার উপায়ঃ

জিপি বা গ্রামীণফোনের টাকা কাটার সার্ভিস বন্ধ করতে আপনার ফোনের ডায়াল প্যাড এ গিয়ে টাইপ করুন *১২১*৬*১# তারপর আপনার জিপি সিম দিয়ে কল করে দেন। তারপর একটা  এসএমএস আসবে এবং ৭২ ঘন্টার মধ্যে আপনার সিমের সকল ধরনের টাকা কেটে নেওয়ার সার্ভিস বা অফার বন্ধ হয়ে যাবে।

এয়ারটেল সিমের সকল টাকা কাটার  সার্ভিস বন্ধ করার উপায়ঃ

এয়ারটেল সিমের টাকা কাটার সকল সার্ভিস  বা অফার বন্ধ করতে আপনার ফোন এর ডায়াল প্যাড এ গিয়ে ডায়াল করুন *৯# তারপর আপনার এয়ারটেল সিম দিয়ে কল দিয়ে দেন। এই কোডটি ডায়াল করার পর একটি এসএমএস আসবে এবং ৭২ ঘন্টার মধ্যে আপনার সিমের টাকা কাটার সকল সার্ভিস বন্ধ হয়ে যাবে।

আরো পড়ুনঃ সিম কার নামে রেজিস্ট্রেশন করা

রবি সিমের সকল টাকা কাটার  সার্ভিস বন্ধ করার উপায়ঃ

রবি সিমের  টাকা কাটার সার্ভিস বন্ধ করতে আপনার ফোনের ডায়াল প্যাড এ গিয়ে টাইপ করুন *৭# তারপর আপনার রবি সিম দিয়ে কল করে দেন। তারপর একটা ফিরতি  এসএমএস আসবে এবং ৭২ ঘন্টার মধ্যে আপনার সিমের সকল ধরনের টাকা কেটে নেওয়ার সার্ভিস বা অফার বন্ধ হয়ে যাবে।

বাংলালিংক সিমের সকল টাকা কাটার  সার্ভিস বন্ধ করার উপায়ঃ

বাংলালিংক সিমে টাকা কাটার সকল সার্ভিস বন্ধ করতে আপনার ফোনের ডায়াল প্যাড এ গিয়ে টাইপ করুন *১২১*৭*১*২*১# তারপর আপনার বাংলালিংক  সিম দিয়ে কল করে দেন। তারপর একটা ফিরতি এসএমএস আসবে এবং ৭২ ঘন্টার মধ্যে আপনার বাংলালিংক  সিমের সকল ধরনের টাকা কেটে নেওয়ার সার্ভিস বা অফার বন্ধ হয়ে যাবে।

টেলিটক সিমের সকল টাকা কাটার  সার্ভিস বন্ধ করার উপায়ঃ

টেলিটক সিমের সকল টাকা কাটার সার্ভিস বন্ধ করতে হলে আপনার সিমের মেসেজ অফশনে গিয়ে টাইপ করুনঃ  STOP ALL লিখে পাঠিয়ে দিন ৩৩৫ নাম্বারে।  তারপর আপনার টেলিটক সিমের সকল  টাকা কাটার সার্ভিস বন্ধ হয়ে যাবে।

স্কিটো সিমের সকল টাকা কাটার  সার্ভিস বন্ধ করার উপায়ঃ

স্কিটো সিমের টাকা বন্ধ করার কোন কোড নাই। স্কিটো  সিমের টাকা কাটার সার্ভিস বন্ধ করতে হলে আপনার স্কিটো  অ্যাপ এ গিয়ে বন্ধ করতে হবে।

আরো পড়ুনঃ সকল সিমের ইমারজেন্সি ব্যালেন্স নেওয়ার নিয়ম 

নবীনতর পূর্বতন