সকল সিমের ইমারজেন্সি ব্যালেন্স নেওয়ার নিয়ম

বর্তমানে তথ্য ও  প্রযুক্তির যুগে মোবাইল ফোন ব্যবহার করে না এমন  খুব কম সংখ্যক মানুষ খুঁজে পাওয়া যাবে। আমরা অনেকেই জানি না কি ভাবে সিমে ইমারজেন্সি ব্যালেন্স নিতে হয় । এই পোস্ট এ আমি আপনাকে দেখিয়ে দিব কিভাবে ইমারজেন্সি ব্যালেন্স নেওয়ার যায়। চলুন আর কথা না শুরু করা যাক।

সকল সিমের ইমারজেন্সি ব্যালেন্স নেওয়ার নিয়ম


টেলিটক সিমে ইমারজেন্সি ব্যালেন্স নেওয়ার কোড

টেলিটক সিমে ধার বা ইমারজেন্সি ব্যালেন্স নেওযার জন্য আপনার মোবাইল থেকে *১১২২# ডায়াল করার সাথে সাথে আপনার সিমে ইমারজেন্সি ব্যালেন্স চলে আসবে।

গ্রামীণ বা জিপি সিমে ইমারজেন্সি ব্যালেন্স নেওয়ার কোড

গ্রামীণ বা জিপি সিমে ইমারজেন্সি ব্যালেন্স নেওযার জন্য আপনার ফোন থেকে *১০১০*১# ডায়াল করার সাথে সাথে আপনার সিমে ইমারজেন্সি ব্যালেন্স চলে আসবে।

রবি সিমে ইমারজেন্সি ব্যালেন্স নেওয়ার কোড

রবি সিমে ইমারজেন্সি ব্যালেন্স নেওয়ার জন্য আপনার মোবাইল থেকে *১১৩*০০৭# ডায়াল করার সাথে সাথে আপনার সিমে ইমারজেন্সি ব্যালেন্স চলে আসবে।

এয়ারটেল সিমে ইমারজেন্সি ব্যালেন্স নেওয়ার কোড

এয়ারটেল সিমে ইমারজেন্সি ব্যালেন্স নেওয়ার জন্য আপনার মোবাইল থেকে *১৪১# ডায়াল করার সাথে সাথে আপনার সিমে ইমারজেন্সি ব্যালেন্স চলে আসবে।

বাংলালিংক সিমে ইমারজেন্সি ব্যালেন্স নেওয়ার কোড

বাংলালিংক সিমে ইমারজেন্সি ব্যালেন্স  নেওযার জন্য আপনার ফোন থেকে *৮৭৪# ডায়াল করার সাথে সাথে আপনার সিমে ইমারজেন্সি ব্যালেন্স চলে আসবে।

স্কিটো সিমে ইমারজেন্সি ব্যালেন্স আনার নিয়ম

স্কিটো সিমে ইমারজেন্সি ব্যালেন্স নেওযার জন্য আপনাকে স্কিটো অ্যাপ এ প্রবেশ করতে হবে। তার পর মেনু থেকে ইমারজেন্সি লোন এ যাইতে হবে। তার পর গেট ৫ টাকা টে ক্লিক করলে আপনার স্কিটো  সিমে  ইমারজেন্সি ব্যালেন্স চলে আসবে। স্কিটো সিমে ইমারজেন্সি ব্যালেন্স আনতে হলে আপনার সিমে ২ টাকার কম থাকতে হবে।   

নবীনতর পূর্বতন