পেওনিয়ার থেকে বিকাশ এ টাকা আনার নিয়ম

পেওনিয়ার থেকে  বিকাশ এ টাকা আনার নিয়ম

বাংলাদেশের  সকল ফ্রিল্যান্সারদের জন্য সুখবর নিয়ে হাজির হয়েছে বিকাশ। এখন আপনি খুব সহজে আপনার পেওনিয়ার থেকে ডলার আপনার বিকাশ অ্যাকাউন্ট এ আনতে পারবেন। সাধারন্ত ফ্রিল্যান্সাররা পেওনিয়ার থেকে টাকা ব্যাংকে পাঠাতেন। ব্যাংকে টাকা আসতে ২ থেকে ৩ দিন সময় লাগতো । এখন আর সেই সমস্যা থাকছে না ।




এখন আপনি খুব সহজে আপনার পেওনিয়ার থেকে ডলার আপনার  বিকাশ অ্যাকাউন্ট ‍এ আনতে পাররেন মুহুর্তের মধ্যে। প্রতিটি লেনদেন এ আপনি ২% ফ্ল্যাট ইনস্ট্যান্ট বোনাস পাবেন। কিন্তু এই অফার টি চলবে ১০ ফেব্রুয়ারি থেকে ১০ মার্চ 2022 পর্যন্ত। অন্যদিকে অফার চলাকালীন কোন লিমিট নাই। আর কথা না বারিয়ে চলুন শুরু করা যাক  কি ভাবে পেওনিয়ার থেকে বিকাশ ‍ এ টাকা আনার যায়। 

১। প্রথমে আপনার বিকাশ অ্যাপ  এ লগিন করতে হবে

২। তারপর সেবাসমূহ থেকে আরো তে ক্লিক করা পর রেমিটেন্স ‍এ ক্লিক করতে হবে 

৩। তারপর রেমিটেন্স ‍এ ক্লিক করার পর পেওনিয়ার সিলেক্ট করে দিতে হবে।

৪। এখন  আপনার পেওনিয়ার একাউন্ট লিংক করুন বাটন টি তে ক্লিক করার পর আপনার পেওনিয়ার ‍অ্যাকাউন্ট ‍ এর  ইমেইল অর ইউজার নেমটি দিতে হবে তার আপনার পাসওয়াড দেওয়ার পর সাইন ইন বাটন ‍এ ক্লিক করলে আপনার পেওনিয়ার অ্যাকাউন্ট ‍ এর সাথে আপনার বিকাশ অ্যাকাউন্ট লিংক হয়ে যাবে।

৫। এখন আপনি আপনার পেওনিয়ার থেকে কতো ডলার আপনার বিকাশ অ্যাকাউন্ট  এ আনবেন  লিখেতে হবে।  এক্ষেত্রে আপনি সর্বনিম্ন ১২ ডলার বা ১০০০ টাকা  এর সমপরিমাণ আনতে পারবেন।

পেওনিয়ার থেকে বিকাশে টাকা আনার শর্তাবলী

বিকাশ গ্রাহক তার সচল পেওনিয়ার একাউন্ট থেকে পর্যাপ্ত ব্যালেন্স থাকা সাপেক্ষে বিকাশ একাউন্টে টাকা ট্রান্সফার করলে ইনস্ট্যান্ট ২% ফ্ল্যাট বোনাস পাবেন। বোনাস পেতে হলে আপনার একাউন্ট স্ট্যাটাস ও ইনকামিং লেনদেন অবশ্যই চালু থাকতে হবে। যদি গ্রাহকের একাউন্টের স্ট্যাটাসের ইস্যুজনিত কারণে বোনাস পেতে ব্যর্থ হয়, সেক্ষেত্রে গ্রাহক বোনাস অফারটি পাবেন না। আপনি যদি বোনাস টি পেতে চান তাহলে অফার চলাকালীন বিকাশ অ্যাপ থেকে পেওনিয়ার একাউন্ট থেকে বিকাশ একাউন্টে সফলভাবে টাকা আনতে হবে।

এই পোস্ট এ আমরা আপনাকে দেখানোর চেষ্টা করেছি কিভাবে পেওনার থেকে বিকাশ এ টাকা আনতে হয়। 

নবীনতর পূর্বতন