বিকাশ কাস্টমার কেয়ার খাগড়াছড়ি জেলা এর ঠিকানা এবং হেল্পলাইন নাম্বার

 আপনি যদি আপনার বিকাশ অ্যাকাউন্ট এ কোন ধরনের সমস্যার সম্মুখীন হন এবং আপনি যদি খুব তাড়াতাড়ি আপনার বিকাশ অ্যাকাউন্ট এর সমস্যা সমাধান করতে চান তাহলে আপনাকে বিকাশ কাস্টমার কেয়ার বা সার্ভিস সেন্টার  এ যেতে হবে। আপনার  সমস্যা যদি ছোট খাটো হয়ে থাকে তাহলে আপনি বিকাশ এর হেল্পলাইন নাম্বর এ ফোন দিয়ে আপনার সমস্যা সমাধান করতে পারবেন। এই আরটিকেলের মাধ্যমে আপনি জানতে পারবেন বিকাশ কাস্টমার কেয়ার বা সার্ভিস সেন্টার এর ঠিকানা এবং হেল্পলাইন নাম্বার। চলুন আর কথা না বাড়িয়ে শুরু করা যাক।

বিকাশ কাস্টমার কেয়ার বা সার্ভিস সেন্টার খাগড়াছড়ি জেলা এর ঠিকানা এবং হেল্পলাইন নাম্বার


বিকাশ কাস্টমার কেয়ার বা সার্ভিস সেন্টার খাগড়াছড়ি জেলা এর শাখা সমূহঃ

আপনি যদি খাগড়াছড়ি আশেপাশে বসবাস করেন এবং আপনি যদি আপনার নিকতবর্তী কাস্টমার কেয়ার বা সার্ভিস এর সেবা নিতে চান তাহলে আপনার প্রথমে জানতে হবে আপনার নিকতবর্তী কাস্টমার কেয়ার কোথায় অবস্থিত। নিচে খাগড়াছড়ি জেলা এর সকল বিকাশ কাস্টমার কেয়ার বা সার্ভিস সেন্টার এর শাখা সমূহের ঠিকানা নিচে দেওয়া হলোঃ-

👉মেসার্স এয়ারটেল, শান্তি বাসস্ট্যান্ড, মেইন রোড, নারিকেল বাগান, সদর, খাগড়াছড়ি।

বিকাশ কাস্টমার কেয়ার সেবা সম্পর্কেঃ

বিকাশ তাদের গ্রাহকদের কথা বিবেচনা করে তারা সাড়াদেশে বিকাশ কাস্টমার কেয়ার বা  সার্ভিস সেন্টার চালু করেছে। আপনি যদি বিকাশ ব্যবহার করে কোন সমস্যার সম্মুখীন হন তাহলে আপনি আপনার নিকটবর্তী বিকাশ কাস্টমার কেয়ার এ যোগাযোগ করতে পারেন।

আপনার সমস্যা যদি ছোট খাটো হয়ে থাকে তাহলে আপনি বিকাশ এর কাস্টমার কেয়ার এ না গিয়ে বিকাশ এর হেল্পলাইন ১৬২৪৭ অথবা ০২- ৫৫৬৬৩০০১  এ ফোন দিয়ে আপনার সমস্যা সমাধান করে নিতে পারবেন। এছাড়াও আপনি বিকাশ লাইভ চ্যাট এর মাধ্যমে কথা বলে আপনার সমস্যা সমাধান করে নিতে পারবেন। বিকাশ লাইভ চ্যাট এর মাধ্যমে কথা বলতে  ক্লিক করুন ।

আশা করি এই আরটিকেল এর মাধ্যমে আপনি জানতে পারলেন টাঙ্গাইল জেলা এর বিকাশ কাস্টমার কেয়ার বা সার্ভিস সেন্টার এর ঠিকানা এবং বিকাশ এর হেল্পলাইন নাম্বার। বিভিন্ন ধরনের টেকনোলজি বিষয় জানতে নো টেক ফাস্ট ডট কম এর সাথে থাকুন ধন্যবাদ। 

নবীনতর পূর্বতন